ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

যশোরের শার্শা সীমান্তে বিপুল পরিমান ফেন্সিভিল উদ্ধার আটক-১

যশোরের শার্শা সীমান্তে মালিকবিহীন এক হাজার ১৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা । এ সময় এক পাচারকারীকে আটক করা হয়। 

সোমবার (২৫ জানুয়ারি ) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়ি বাধ এলাকা থেকে ১০১৫ বোতল ফেন্সিডিল মালিক বিহীন এবং রঘুনাথপুর সীমান্ত থেকে ১৮৯ বোতল ফেন্সিডলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে ।

বিজিবি জানায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে। পরে বিজিবির হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে এক হাজার ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায় । অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ১৮৯ বোতল ফেন্সিডিল সহ শাহীন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

যশোর ৪৯ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল সেলিম রেজা, ফেন্সিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত আসামীকে মাদক পাচার আইনে মামলা দিয়ে শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে।
ads

Our Facebook Page